ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের চরকৃষ্ণপুর গ্রামের মোঃ ইউসুফ আলী বেপারীর দিঘির মৎস্য শিকারীর টিকিটের শুভ উদ্বোধণী অনুষ্ঠানে আবুল কাশেম বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, বিগত দিনে কৃষ্ণপুর ইউনিয়ন আমার নির্বাচনী এলাকা ছিলো না।

ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের চরকৃষ্ণপুর গ্রামের মোঃ ইউসুফ আলী বেপারীর দিঘির মৎস্য শিকারীর টিকিটের শুভ উদ্বোধণী অনুষ্ঠানে আবুল কাশেম বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, বিগত দিনে কৃষ্ণপুর ইউনিয়ন আমার নির্বাচনী এলাকা ছিলো না।

তাই আমি কৃষ্ণপুর সম্পর্কে অনের কিছুই অবগত ছিলাম না। এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কৃষ্ণপুর ইউনিয়ন থেকে আমি দলমত নির্বিশেষে আশাতিত ভোট পেয়েছি। এজন্য ইতি মধ্যে কৃষ্ণপুরের উন্নয়নের জন্য আমি ১১টি ব্রীজ ওকালভার্টের এবং ভাষানচর ইউনিয়নের সাড়ে ৪ কিলোমিটার রাস্তার কার্পেটিংয়ের কাজ হাতে নিয়েছি। কৃষ্ণপুর ইউনিয়নে কোন সন্ত্রাস থাকবে না। কৃষ্ণপুরকে সন্ত্রাসমুক্ত করতে আইন শৃঙ্খলা বাহিনীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য আহ্বান করেছি।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, সদরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনিন কল্পনাসহ বিভিন্ন ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান ও নেতৃবৃন্দ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোঃ ইউসুফ আলী বেপারী।